Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

সামাজিক কর্মকাণ্ডের স্বীকৃতি পেলেন ওসি রইছ উদ্দিন

জনবান্ধব পুলিশিং ব্যবস্থা চালু করতে নানা উদ্যোগ গ্রহণ করেছেন ঢাকা রেঞ্জের বর্তমান ডিআইজির হাবিবুর। তারই অংশ হিসেবে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারা বিভিন্ন মসজিদে জুমার নামাজে উপস্থিত হয়ে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ সহ বিভিন্ন বিষয়ে জনগণের সামনে সচেতনতামূলক বক্তব্য তুলে ধরেন। নিজেই এসব কাজের মূল্যায়ন করে পুরস্কার প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। গজারিয়া থানার ওসি মোঃ রইছ উদ্দিন সম্প্রতি জনসচেতনতামূলক একটি বক্তব্য দিয়ে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কার পেয়েছেন।


উল্লেখ্য, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের নির্দেশনায় নির্দেশনায় গত ১৮/০৬/২০২১খ্রিঃ তারিখ গজারিয়া থানাধীন বড় রায়পাড়াস্থ উত্তর পাড়া জামে মসজিদে জুম্মার নামাজ এর খুৎবার পূর্বে মাদক, বাল্য বিবাহ, কিশোর গ্যাংসহ সমসাময়িক বিভিন্ন বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন একটি বক্তব্য প্রদান করেন।তার এই বক্তব্যটি ঢাকা রেঞ্জের ৯৬ থানার মধ্যে শ্রেষ্ঠ বক্তব্য হিসেবে মনোনীত করে অদ্য (২০/০৬/২০২১খ্রিঃ) গজারিয়া থানার ওসি রইছ উদ্দিনকে পুরস্কৃত করে  সনদপত্র প্রদান করেছেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান। এ সময় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


কৃতিত্বপূর্ণ অবদানের জন্য গজারিয়া উপজেলার সাংবাদিক সমাজের পক্ষ থেকে গজারিয়া থানার ওসি রইছ উদ্দিনকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

Post a Comment

0 Comments