Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

বালুয়াকান্দি ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে মেম্বার প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন- মোঃশাহ-আলম প্রধান।

আক্তার হোসেন বাবুঃ-মুন্সীগঞ্জের গজারিয়ায় আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে  আওয়ামী লীগ পরিবারের সন্তান বালুয়াকান্দি  ইউনিয়নে ৩নং ওয়ার্ড থেকে মেম্বার পদে প্রার্থী হওয়ার ঘোষনা দিলেন মৃত বীর   মুক্তিযুদ্ধা,সেনা সার্জেন্ট সাবেক মেম্বার আ: লতিফ  প্রদান এৱ সুযোগ্য পুত্র -মোঃশাহ-আলম প্রধান।


জানাগেছে, জনগণের অকৃত্রিম ভালবাসা এবং ব্যাপক   সাড়া পেয়ে ,৩নং ওয়ার্ড প্রার্থী মোঃশাহ-আলম প্রধান করোনা দুর্যোগকালীন সময় নিজ অর্থায়নে অসহায় মানুষের সাহায্যার্থে হাত বাড়িয়ে দিয়ে স্বল্প সময়ের ব্যবধানে ৩নং ওয়ার্ডে জনগণের সেবক হিসেবে পুরো ব্যাপী ব্যাপক ভাবে প্রশংসিত হয়ে জনগণের আস্থাভাজন ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছেন।সামাজিক উন্নয়ন ও সেবামূলক কাজে সর্বক্ষেত্রেই উনার সার্বিক সহযোগিতা রয়েছে। যুবকদের নেশাগ্রস্ত ছোবল থেকে রক্ষা করতে প্রতিনিয়ত নানা দিক নির্দেশনা ও খেলাধুলার ব্যবস্থা করে যাচ্ছেন তিনি। সমাজের মসজিদ, মাদ্রাসা, স্কুল কলেজ, সামাজিক যেকোনো সমাজকল্যাণ ও সেবামূলক কাজের নিজের সাধ্যমত আর্থিক সহায়তা সহ কাজ করে যাচ্ছেনমোঃশাহ-আলম প্রধান।


তিনি ৩নং ওয়ার্ডবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ চেয়ে নিজেকে মেম্বার প্রার্থী হওয়ার ঘোষনা দিয়েছেন। ইতিমধ্যে তিনি ওয়ার্ডের মহল্লায় মহল্লায় গিয়ে সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে চলেছেন এবং তিনি সব সময় জনগনের সুখে দুঃখে পাশে আছেন বলে জানগেছে।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ওয়ার্ডবাসীর দোয়া এবং সহযোগিতা চেয়ে মোঃশাহ-আলম প্রধান বলেন, আগামী ইউপি নির্বাচনে মেম্বার পদে অংশ গ্রহন করে জনগনের ভোটে নির্বাচিত হলে বালুয়াকান্দি ৩নং ওয়ার্ডকে একটি ডিজিটাল আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলার চেষ্টা করবেন।

Post a Comment

0 Comments