Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

নান্দাইলের জাহিদ হত্যার রহস্য উদঘাটন জড়িত ৪ ঘাতক গ্রেপ্তার ।

ময়মনসিংহ প্রতিনিধি :- নান্দাইলের ব‍্যবসায়ী জাহিদ হত‍্যা কান্ডে জড়িত ৪ ঘাতক ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার হাতে গ্রেফতার হয়েছে।


ব্যবসায়িক টাকার জেরে হত্যা করা হয়েছিল জাহিদ কে এই তথ্য নিশ্চিত করে শাহ কামাল আকন্দ, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ।  তিনি আরও জানান ; আসামি নাঈমের সাথে জাহিদের ব্যবসায়ীক টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে খুনিরা ঢাকা থেকে এসে তাকে হত্যা করে আবার ঢাকায় চলে যায়।


গত ১৮ জুন  নান্দাইল থানাধীন অরণ্য পাশা এলাকায় ভাড়াটিয়া বাসায় এক ব্যবসায়ী হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই জাহিদ এর অভিযোগের ভিত্তিতে নিহীতের ভাই আসাদ মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে নান্দাইল থানায় একটি হত্যা মামলা রুজু হয় (মামলা নং ৩০(৬)২১)


পুলিশ সুপারের  নির্দেশক্রমে জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করত হত্যার ধরন বিবেচনায় নিয়ে তদন্তকালে ৪ জন খুনী কে সনাক্ত করতে সক্ষম হয়। ঢাকার মেট্রোপলিটন এলাকায় অভিযান চালিয়ে,২০ জুন (শনিবার) নাঈম ইসলাম (১৯),পিতা-আরফাত উল্লাহ,মাতা-পারভীন আক্তার, সাং-মুরাদপুর,থানা-বানিয়াচং,জেলা-হবিগঞ্জ, হুসেন আলী (২১)পিতা-ইয়াকুব আলী,মাতা-আয়শা বেগম,সাং-কোর্টবাড়ী,থানা-দক্ষিণখান, ডিএমপি ঢাকা, রাসেল মিয়া (১৯)পিতা মৃত-সালামত,মাতা- ফালানী,সাং-নারায়ণপুর

থানা-কোতোয়ালী মডেল, জেলা-ময়মনসিংহ,সুমন মিয়া (১৯)পিতা-মোঃ আবুল কাশেম,মাতা-মোছাঃ জোসনা বেগম

সাং-নারায়ণপুর, থানা-কোতোয়ালী মডেল, জেলা-ময়মনসিংহ কে গ্রেফতার করে (ডিবি) ময়মনসিংহ টিম। গ্রেফতারকালে তাদের নিকট থেকে ভিকটিমের দুটি মোবাইল সেট উদ্ধার করে। 


গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Post a Comment

0 Comments