Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

সোনারগাঁয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন শুরু।

সোনারগাঁ পৌরসভার অধিকাংশ এলাকার সংযোগ বিচ্ছিন্ন করে রেখেছেন তিতাসগ্যাস টি এন্ড ডি কোম্পানি। গত ৫ জুন থেকে কোন প্রকার নোটিশ ছাড়া  বন্ধ করে দিয়েছেন বৈধ গ্রাহকের সংযোগ। সোনারগাঁও পৌরসভার গ্যাস সরবরাহ চালু রয়েছে দীর্ঘদিন যাবত। এই লাইন হতে পার্শ্ববর্তী ইউনিয়ন পরিষদ এলাকায়  দালাল চক্রের আয়োজনে দেয়া হয়েছে অবৈধভাবে সংযোগ। 


এলাকা বাসী অবৈধ সংযোগ নয় বৈধ গ্রাহক পর্যায়ে সংযুক্ত হতে চায়।অবৈধভাবে নেয়া গ্যাস বৈধ করার দাবি সাধারণ মানুষের। সোনারগাঁ পৌরসভার মধ্যে সীমিত পর্যায়ে রয়েছে অবৈধ সংযোগ। বৈধ গ্রাহকের সংযোগের বিপরীতে রয়েছে বকেয়া বিল যাহা নজরে এসেছে কর্তৃপক্ষের। পৌরসভার ১,৪,৫,৬,৮,৯ নং ওয়ার্ডের বৈধ গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন করে রেখেছেন তিতাসগ্যাস জোনাল দপ্তরে কর্মরত কর্মকর্তা। 


গতকাল বৈদ্যের বাজার ও বারদী ইউনিয়ন পরিষদ এলাকার অবৈধভাবে স্থাপিত সংযুক্তি স্থায়ীভাবে বিচ্ছিন্ন করে দিয়েছেন। পার্শ্ববর্তী ইউনিয়ন গুলোতে রয়েছে অবৈধ সংযোগ। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিপুলসংখ্যক আইন শৃঙ্খলা রক্ষা কারী বাহিনী নিয়ে সংযোগ বিচ্ছিন্ন করেন।


সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানিয়েছেন অতি দূরত্ব পৌরসভার সংযোগ চালু করে দেয়া হবে। যাদের বকেয়া বিল রয়েছে দূরত্ব বিল পরিষদ করার জন্য আহবান জানিয়েছেন।

Post a Comment

0 Comments