Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

অসহায় ও গরীব দুঃখী মানুষের অহংকার বালুয়াকান্দি ইউনিয়নের আলহাজ্ব নাজমুল হোসেন মেম্বার।

মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য, বিশিষ্ট সমাজ সেবক হিসেবে পরিচিত উপজেলা আওয়ামীলীগ নেতা এবং অসহায়ের পাশে সবসময় যার উপস্থিতি, গরীব, দুঃখী মানুষের বন্ধু আলহাজ্ব মোহাম্মদ নাজমুল হোসেন মেম্বার। 


তিনি সফল ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ ও তিনবারের সফল ইউপি সদস্য।

গজারিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য।  


যুবসমাজের অহংকার, গরিব অসহায় মানুষের প্রান ও জননন্দিত মানবিক নেতা, যিনি সব সময় গরিব দুখি মানুষের পাশে দাড়িয়েছেন, এবং এলাকার সকল শ্রেণীর মানুষকে সুসংগঠিত করেছেন,তার মানবিক দিকগুলো বিবেচনা করে একজন মানবতার ফেরিওয়ালা বলে আখ্যায়িত করেন তার এলাকার সকল শ্রেণীর মানুষ। 


করোনাকালে যেখানে সারা বিশ্বের মানুষ স্তব্ধ হয়ে ছিল সেখানে আলহাজ্ব মোঃ নাজমুল মেম্বার দুঃখী অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে খবর নিয়েছেন সহযোগিতা প্রদান করেছেন। যুব সমাজকে মাদক মুক্ত রাখার জন্য বিভিন্ন সময় বিভিন্ন কর্মসূচি হাতে নেন যেমন কখনো আনন্দ ভ্রমণের আয়োজন আবার কখনোবা খেলার আয়োজন। নারী নির্যাতনের বিপক্ষে উনি সব সময় আপোষহীন। মাদক ও নারী নির্যাতনের বিপক্ষে তিনি এলাকায় যুদ্ধ ঘোষণা করেছেন। 


বালুয়াকান্দী ইউনিয়নের আলহাজ্ব নাজমুল মেম্বার বলেই বেশি জনপ্রিয়।বালুয়াকান্দী ইউনিয়নের মানুষের একটাই দাবি তিনি চেয়ারম্যান হয়ে বালুয়াকান্দীর ইউনিয়নের সকল স্তরের মানুষের পাশে থাকবেন এই কামনাই করি । 


আসন্ন ইউপি নির্বাচনে বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রবল সম্ভাবনাময় আলহাজ্ব মোহাম্মদ নাজমুল হোসেনের বার্তা পৌঁছে যাচ্ছে ভোটারদের ঘরে ঘরে। 


এলাকার সাধারণ ভোটারদের কাছ থেকে জানা যায়, ‘চেয়ারম্যান হিসেবে পছন্দের তালিকায় সবার উপরে রয়েছে আলহাজ্ব নাজমুল হোসেনের নাম। তিনি মহামারী করোনা ভাইরাসের সময় জনসাধারণের সচেতনায় মানুষের মাঝে মাষ্ক বিতরণ ও অত্র ইউনিয়নের কর্মহীন সাধারণ দিনমজুর অসহায় পরিবার গুলোর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও আর্থিক সহাস্য সহায়তা দিয়ে তাঁদের পাশে দাঁড়িয়ে উদারতা মানুষিকতা ও দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন। 


সাধারণ ভোটাররা আরো জানান, বালুয়াকান্দি ইউনিয়নবাসীর সুখে-দুঃখে ও বিপদ-আপদে সব সময় নাজমুল হোসেন মেম্বার'কে তারা পাশে পায়, তাই এবার চেয়ারম্যান হিসেবে নাজমুল হোসেন কে চায় সাধারণ ভোটাররা। 


চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নাজমুল হোসেন মেম্বার বলেন,’বিগত সময়ে অনেকেই জনপ্রতিনিধি হয়ে এসেছেন, কেউ কথা রাখেনি, উন্নয়নের কথা বলে উন্নয়ন এর লেশমাত্র করেনি। ইউনিয়নের বেশকিছু রাস্তাঘাট বর্ষাকালে চলাচলের অনুপযোগী হয়ে উঠে, প্রকল্প বাজেট হলেও কখনো বাস্তবায়নের লক্ষ্যে কাজ করা হয়নি।


তিনি আরও বলেন,’জনগনের সেবা করতে চাই, জনগন-ই আমার শক্তি। গরীব, দুঃখী ও অসহায়ের বন্ধু হয়ে এলাকার উন্নয়নে ভুমিকা রাখতে চাই’।

এবার জণগণ যদি আমরা পাশে থাকেন,এলাকার সকল স্তরের উন্নয়ন হবে ইনশাআল্লাহ।

Post a Comment

0 Comments