Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

করোনা মোকাবেলায় ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন গজারিয়া থানা।

কোভিড ১৯( করোনা) প্রতিরোধে ব্যাংক কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় করেন,গজারিয়া থানা পুলিশ।

গতকাল রোজ সমবার গজারিয়া উপজেলায় অবস্থানরত প্রায় সবগুলো শাখা ব্যাংকের কর্মকর্তার নিয়ে কোভিড ১৯(করোনার) বিস্তাররোধে নানাবিধ বিষয় বস্তুর উপর জোর দিয়েছেন গজারিয়া থানার (ওসি তদন্ত) তানবীর হাসান ।

ঐসময় তিনি সকল ব্যাংক কর্মকর্তা ও কর্মচারীদের উদ্দেশ্য করে বলেন, দেশের এই ক্লান্তি লগ্নে দেশ এবং দেশের জণগণকে সুরক্ষিত রাখতে সবাইকে সম্মিলিত ভাবে চেষ্টা করে যেতে হবে এতে করে নিজ ও দেশের জণগণকে মহামারী পরিস্থিতি থেকে কিছুটা হলেও রক্ষা করতে পারবো বলে আশাবাদী।
সবাই সচেতন হলে দেশের সুরক্ষা আমরা নিজেরাই করতে পারবো, ব্যাংকগুলোতে যেই সেবানিতে আসবে তাদের প্রত্যেক কে মাস্ক পরিধান, হ্যান্ড সেনিটাইজার ব্যবহার, সামাজিক দূরত্বতা বজায় রেখে সেবা গ্রহণ করার জন্য উদ্বুদ্ধ করতে হবে। প্রয়োজনে প্রতিটি ব্যাংকের প্রবেশ পথে সেফটি সামগ্রী রাখতে হবে।যাতে করে সবাই এর ব্যবহার নিশ্চিত করতে পারে। এছাড়াও তিনি আরো বলেন,কোন সেবা গ্রহীতা যেন হয়রানীর শিকার না হয় সেই দিকেও আমাদের লক্ষ রাখতে হবে।

ঐসময় উপস্থিত কর্মকর্তা কর্মচারীবৃন্দগণ ওসি তদন্ত মহোদয়ে এই মহতি উদ্যোগ কে সাধুবাদ জানায়।এবং সরকারি বিধিনিষেধ মেনে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

Post a Comment

0 Comments