Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

বাংলার গৌরব ময় অবদান বাংলাদেশ আওয়ামীলীগ।

৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২৩ জুন ২০২১ খ্রিঃ বুধবার। মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বালুয়াকান্দি সম্ভব ইউনিয়ন পরিষদ নির্বাচনের নৌকার প্রত্যাশিত মাঝি আলহাজ্ব নাজমুল হোসেন। তিনি বালুয়াকান্দি ২ নং ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত  সাবেক জনপ্রিয় জনপ্রতিনিধি ও প্যানেল চেয়ারম্যান সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন এবং সফল ভারপ্রাপ্ত সাবেক চেয়ারম্যান বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ । 


আলহাজ্ব নাজমুল হোসেন তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য তাহার নিজ এলাকার সর্ব সাধারণ মানুষের মাঝে রয়েছে প্রবল আকাঙ্ক্ষা ও ধীর্ঘ ইচ্ছা। বালুয়াকান্দি ইউনিয়ন বাসীর ইচ্ছেকে মূল্যায়ন করা জন্য তিনি প্রতিটি ওয়ার্ডের বাড়ী বাড়ী গিয়ে খুঁজ খবর রাখছেন। উন্নয়ন মূলক সেবা কাজে অংশ গ্রহণ করে যাচ্ছেন। 


 নাজমুল হোসেন মেম্বার ( মেম্বার) অতি সুপরিচিত একজন মানুষ। মানুষের পাশে কল্যানে রয়েছেন এবং থাকবেন। আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাসী বঙ্গবন্ধু তাহার আদর্শ। জনগনের স্বার্থে নির্বাচন প্রচার প্রচরণায় প্রবল।নৌকা প্রতীক পেলে নির্বাচন করবেন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখার দৃঢ় প্রত্যয়। 


৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২৩ জুন বাংলাদেশ আওয়ামীলীগের তাই সকল দেশ বাসীকে প্রাণ ঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। আধুনিক বালুয়াকান্দি ইউনিয়ন গড়তে সকলের সহযোগিতা একান্ত ভাবে বরন কাম্য বলে জানিয়েছেন আলহাজ্ব নাজমুল হোসেন।

Post a Comment

0 Comments