Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

মির্জাগঞ্জে স্মার্টফোন কিনে না দেওয়ায় দশম শ্রেণীর ছাত্রের আত্মহত্যা

মোঃ রাজিব, মির্জাগঞ্জ উপজেলা  প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে অনলাইন গেম খেলার জন্য স্মার্ট  ফোন কিনে না দেওয়ায় মা-বাবার সাথে অভিমান করে মোঃ সাজ্জাদ হোসেন (১৭) নামের এক মাদ্রাসাছাত্র নিজস্ব ভবনের ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।



আজ শনিবার (১২ জুন) সকাল ১০ টার দিকে উপজেলায় আমড়াঁগাছিয়া ইউনিয়নের উত্তর ঝাটিবুনিয়া গ্রামের মহিষকাটা বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাজ্জাদ ওই গ্রামের মোঃ শাহজাহান হাওলাদারের ছেলে এবং কলাগাছিয়া আসমোতিয়া এন্তেজিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেনির ছাত্র।

স্থানীয় ও পারিবারক সুত্রে জানাযায়, দীর্ঘদিন স্কুল বন্ধ থাকায় প্রতিদিন মোবাইলে গেম খেলতো সাজ্জাদ। গেইম খেলার একপর্যায়ে প্রায় একমাস আগে তার ব্যবহৃত মোবাইল ফোনটি নষ্ট হয়ে যায়। এত সে মানসিক চাপে ভোগছিল পড়ে। সে তার মা-বাবাকে নতুন ফোন কিনে দিতে চাপ সৃষ্টি করে। কিন্তু তারা তাকে নতুন ফোন কিনে না দেওয়ায় তাদের সাথে অভিমান করে ঘটনার দিন সকালে সবার অগোচরে নিজ বাসা শাহজাহান ভবনের তিন তলার ছাদ থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে নিচে পড়ে গুরুতর আহত হয়। এসময় আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করে। অ্যাম্বুলেন্সে করে বরিশাল শেবাচিম হাসপাতালের উদ্দেশ্যে রওনা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়।



এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিববুল্লাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি অনুসন্ধান শেষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Post a Comment

0 Comments