Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

আধুনিক উন্নত বালুয়াকান্দি গড়ার প্রত্যয়ে - আলহাজ্ব নাজমুল হোসেন।

মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার বালুয়াকান্দি ইউনিয়নের কৃতি সন্তান আলহাজ্ব মোহাম্মদ নাজমুল হোসেন। বর্তমানে মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য। তিনি একাধারে উপজেলার বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক  ভারপ্রাপ্ত ইউ.পি চেয়ারম্যান ও তিন বার সফল ইউ.পি সদস্য ছিলেন। এছাড়াও যুক্ত রয়েছেন সমাজ সেবী নানা সংগঠনে।


এলাকায় মূলত তিনি একজন সৎ সাহসী তারুণ্যদীপ্ত নেতা ও মেহনতি খেটে খাওয়া মানুষের আস্থাভাজন বন্ধু হিসেবে বেশি পরিচিত।


স্থানীয় আওয়ামী লীগ কর্মিদের গুঞ্জন তিনি এই ইউনিয়নে তৃণমূল আওয়ামী লীগের একজন সফল সংগঠক। এদিকে সাধারন এলাকাবাসী বলছে এলাকার প্রায় সকল শ্রেণী পেশার মানুষ নিয়ে তিনি সুসংগঠিত। ভবিষৎতে তার নেতৃত্বে সাধারন এলাকাবাসি ঐক্যবদ্ধভাবে বালুয়াকান্দি ইউনিয়নকে আধুনিক মডেল ইউনিয়ন হিসেবে উন্নত করে গড়ে তুলায় প্রতিশ্রুতিবদ্ধ।


সংশ্লিষ্ট সূত্র জানায় শুধু করোনা কালই নয় সুখে দুখে সবসময় এলাকার সাধারন মানুষের পাশে ছিলেন তিনি। মাহামারিতে অদম্য চিত্তে ছুটে গেছেন অসহায়দের পাশে। এই কারোনা কালে একজন রাজনৈতিক ব্যাক্তি হিসেবে তিনি ফ্রন্ট লাইনার রাজনৈতিক যোদ্ধা বটেই। বালুয়াকান্দি কে মাদকমুক্ত করতে তার প্রচেষ্টা প্রসংশনীয়। নারী নির্যাতন ও সন্ত্রাস বিপক্ষে তিনি সর্বদা আপোষহীন।


খোঁজ নিয়ে জানা যায় নাজমুল হোসেন মেম্বারের চাচা মরহুম কবির আহম্মদ মাস্টার ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং তার আপন বড় ভাই আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন বেপারী গজারিয়া থানা আওয়ামী লীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ছিলেন। আওয়ামী রাজনৈতিক পরিবারের সদস্য তিনি।


আরও জানা যায় শুরু থেকেই আওয়ামী রাজনীতি সাথে জড়িত তিনি। নাজমুল হোসেন সফলতার সাথে বিগত দিনে বালুয়াকান্দি ইউনিয়নের তিন বার মেম্বার হয়ে বরাবর গনমানুষের পাশে থেকে জনসম্পৃক্ত কাজের মাধ্যমে এলাকায় ধীরে ধীরে জনপ্রিয়তা অর্জন করে। ফলে তৃণমূল আওয়ামী লীগ সহ বালুয়াকান্দী ইউনিয়নের সাধারন মানুষের প্রিয় মুখ হয়ে উঠেন। তাদের দাবী তিনি চেয়ারম্যান হয়ে এ ধারা অব্যাহত রাখুক। 


স্থানীয় কতিপয় রাজনৈতিক বিজ্ঞ দের মতে আসন্ন ইউ.পি নির্বাচনে বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রবল সম্ভাবনাময় অবস্থানে রয়েছে আলহাজ্ব মোহাম্মদ নাজমুল হোসেন।


এ বিষয়ে আলহাজ্ব নাজমুল হোসেন বলেন জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে আগামী ইউ.পি নির্বাচনে আমি নৌকা নিয়ে প্রার্থীতা করতে চাই। জয়ী হয়ে উন্নত বালুয়াকান্দি গড়তে চাই। আওয়ামী লীগ ১৯৯৬ সালে ক্ষমতায় আসার পর আমি ১৯৯৭ সালে আওয়ামী পরিবারের অংশ হিসেবে এই ইউনিয়নে মেম্বার নির্বাচিত হই। সেই থেকে জনগন আমাকে বহুবার নির্বাচিত করেছে। তারা আমাকে চিনে, আমি তাদেরই সন্তান। সাধারন জনগন বরাবর আমার সাথে আছে। তারাই আমাকে নির্বাচিত করবে, তারাই আধুনিক বালুয়াকান্দি ইউনিয়ন গড়ে তুলবে।

Post a Comment

0 Comments