Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

গজারিয়ায় কিশোর গ্যাং এর অতর্কিত হামলায় তিন কলেজ ছাত্রসহ আহত ৪।

গজারিয়া উপজেলার বাউশিয়া ইউনিয়নের পোড়াচক বাউশিয়া পশ্চিম নয়াকান্দী গ্রামে কিশোর গ্যাং এর অতর্কিত হামলায় তিন কলেজ ছাত্রসহ ৪জন আহত হয়েছে।


জানা যায় গতকাল সোমবার সন্ধ্যায় আনুমানিক ৬:৩০ঘটিকায় পোড়া চক বাউশিয়া পশ্চিম নয়াকান্দী গ্রামের মোঃশরীফ মাহমুদ এর ছেলে ঢাকার একটি বেসরকারী কলেজ এর একাদশ শ্রেনীর ছাত্র মোঃজুবায়ের মাহমুদ(১৭) ও তাঁর ভাই তাজিম মাহমুদ(১৪)জনৈক মাহফুজ ইঞ্জিনিয়ার এর বালুর মাঠে খেলা দেখতে যায়,সেখানে পূর্ব থেকে সঙ্ঘবদ্ধ হয়ে থাকা ১৫/২০জনের একটি কিশোর দল পূর্ব শক্রতার জের ধরে তাঁদের উপর অতর্কিত হামলা চালিয়ে গায়ের শার্ট ছিঁড়ে হত্যার উদ্দ্যোশে গলায় পেঁচিয়ে ধরে এলোপাথাড়ি কিল,ঘুশি,লাথি ও লাঠি দিয়ে পিটাইয়া আহত করে তাঁদের ডাক-চিৎকারে শাহাদাত/শাওন নামে আরো দুই কিশোর আগাইয়া আসলে কিশোর দল তাঁদের উপরও চড়া হয়ে এলোপাথাড়ি হামলা করে আহত করে।তাঁদের ডাক চিৎকারে গ্রামবাসী আগাইয়া আসলে কিশোর দল বিভিন্ন প্রকার ভয়-ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়।পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সে ভর্তি করান।এদের মধ্যে জুবায়ের মাহমুদের অবস্থা আশংকাজনক হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।


গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃনুরে আলম সিদ্দিকী জানান,জুবায়ের মাহমুদ নামে রোগীর নাক দিয়ে রক্ত ও বুমি করার আমরা তাঁকে ঢাকায় পাঠিয়ে দিয়েছি,অন্যরা এখানেই চিকিৎসাধীন আছে।


আহতদের দেখতে আজ ভবেরচর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে গিয়েছেন বাউশিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃমিজানুর রহমান প্রধান।


এ বিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দীন জানান,এ ব্যাপারে মামলা হয়েছে,একজন আসামী গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে,বাকিদেরও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

Post a Comment

0 Comments