Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

মাহফুজুল হক বৃত্তি ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার বিতরন

মুন্সীগঞ্জ গজারিয়ায় হোসেন্দী ইউনিয়ন এ নিজস্ব তহবিল থেকে গরিব ও অসহায় ২০০ পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করেছেন মাহফুজুল হক বৃত্তি ফাউন্ডেশন। সোমবার  (১৯ জুলাই ) দুপুর ১২ টা নাগাত ভবানিপুর সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ঈদের সামগ্রী বিতরণ করেন।

ইন্জিনিয়ার তাভীর হক তুরিন। মাহফুজুল হক বৃত্তি ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ উপহার বিতরন 


মুন্সীগঞ্জ গজারিয়ায় হোসেন্দী ইউনিয়ন এ নিজস্ব তহবিল থেকে গরিব ও অসহায় ২০০ পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরন করেছেন মাহফুজুল হক বৃত্তি ফাউন্ডেশন। সোমবার  (১৯ জুলাই ) দুপুর ১২ টা নাগাত ভবানিপুর সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ ঈদের সামগ্রী বিতরণ করেন। ইন্জিনিয়ার তাভীর হক তুরিন। 


এ সময় তানভীর হক তুরিন বলেন, ‘এ মহাদুর্যোগের সময় সরকার সাধ্য মতো আপনাদের সহযোগিতা করে যাচ্ছে, আমারা পারিবারিক ভাবেও সাধ্য মতো করে যাচ্ছি ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে। করোনাভাইরাস সংক্রমণ থেকে দেশ সম্পূর্ণভাবে  মুক্তি না পাওয়া পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ কর্মকাণ্ড চালিয়ে যেতে হবে।’


এ ঈদ উপহার এর মধ্যে ছিল ৫ কেজি চাউল, ২ কেজি সয়াবিন তেল, ২ কেজি পোলাউর চাউল, ২ কেজি চিনি, ২ কেজি সেমাই,২ কেজি ডাউল ২ কেজি আলু সহ আরো অন্যান্য উপহার সামগ্রী।


ইন্জিনিয়ার তানভির হক তুরিনের বাস্তবায়নে ঈদ উপহার বিতরন আনুষ্ঠানের উপস্থিত ছিলেন কুদ্দুস মেম্বর, আরিফ হোসেন, সরদার জাহাঙ্গীর প্রধান, জসিম,শফিক, শহিদ প্রমুখ। ।

Post a Comment

0 Comments