Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

দেবীদ্বারে ভ্র্যাম্যমান আদালত ও পুলিশের অভিযানে ৬ মামলায় ৭জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা দেবীদ্বার থেকে: কুমিল্লার দেবীদ্বারে মাদক বিরোধী অভিযান, গরুচুরি ও বাইক চুরিসহ ৬ মামলায় ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ।


দেবীদ্বার থানা পুলিশ মাদক বিক্রয়ের দায়ে ২ মামলায়  ২জন, মোটর সাইকেল চুরির মামলায় ২ জন, গরু চুরির মামলায় ১জনসহ ৪ মামলায় ৫ জনকে গ্রেফতার পূর্বক কোর্ট হাজতে চালান করা হয়েছে। অপরদিকে ভ্র্যাম্যমান আদালত মাদক সেবনের দায়ে ২ মামলায় ২ জনকে ৩ মাসের বিনাশ্রমে কারাদন্ড প্রদান করেছেন।


পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে মোটর সাইকেল চুরি মামলায় উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে উপজেলার রাজামেহার গ্রামের আঃ সাজ্জাত এর পুত্র আরিফ (২৪) ও মুরাদনগর উপজেলার কৃষ্ণপুর গ্রামের আব্দুল জলিলের পুত্র রাব্বী(২৩)কে চোরাই মোটর সাইকেল সহ আটক করা হয়েছে। মুরাদনগর উপজেলার আব্দুল আলীম’র মোটর সাইকেল চুরির ঘটনায় দায়েরকৃত মামলার অভিযোগে আরিফ ও রাব্বীকে গ্রেফতার করা হয়।


বুধবার রাতে গরু চুরির অভিযোগে দায়ের করা মামলায় উপজেলার সুবিল গ্রামের চানমিয়ার পুত্র ইসমাইল মিয়া (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ। সে গত সোমবার দিবাগত রাতে সুবিল ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার মোঃ নজরুল ইসলামের গোয়ালঘর থেকে গরু চুরির মামলায় অভিযুক্ত ছিল। 

   

বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চরবাকর গ্রামে পৃথক অভিযানে বুড়িচং উপজেলার কংশনগর গ্রামের সৈয়দ আলী মহাজনের বাড়ির আব্দুল মতিনের ছেলে মাদক ব্যবসায়ি সোহেল(২৫)কে ৪০ পিস ইয়াবা এবং চরবাকর গ্রামের মৃত; রফিজ উদ্দিনের পুত্র শাহাজ উদ্দিন সাজু(৩৯)কে ২৭ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়িকে আটক করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়। 


বুধবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালত বাগুর এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের দায়ে চান্দিনা উপজেলার কুটুমপুর গ্রামের মৃত; আব্দুর রহিমের ছেলে আব্দুল কাদের(৫০) এবং একই গ্রামের আব্দুল বারেক’র ছেলে সাহিদুল ইসলাম(৪৫)সহ ২ মাদক সেবীকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে মাদক সেবনের কথা স্বীকার করলে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট অরুপ রতন সিংহ দু’জনকেই মাদক আইনের ২০১৮এর ৯(১) ‘গ’-ধারায় উভয়কে ৩ মাস করে বিনাশ্রমে কারাদন্ড প্রদান করেন।

Post a Comment

0 Comments